মহারাষ্ট্র: সাধুর ওপর আক্রমণ, মেরে হাত ভেঙে দিলো দুষ্কৃতীরা

0
370

পালঘরে সাধু হত্যার ঘটনা এখনও তাজা। সেই ঘটনায় দোষীদের এখনো শাস্তিই হয়নি। এর মধ্যেই আর এক সাধুর ওপর আক্রমণের ঘটনা ঘটলো মহারাষ্ট্রে। ওই দুষ্কৃতীরা সাধুকে মারধর করে একটা হাত ভেঙে দেয়। গত ২৫শে ডিসেম্বর, শুক্রবার এই ঘটনা ঘটে ঔরঙ্গাবাদের পৈঠান তালুকার জাম্ভালি গ্রামে এই ঘটনা ঘটে।

জানা গিয়েছে, গ্রামের এক প্রান্তে নাগা সাধু গণেশ গিরি মহারাজ একাই থাকতেন। পাশেই মন্দির এবং তাঁর পাশেই গোশালা আছে, যার দেখাশোনা ওই সাধুই করেন। ওইদিন অর্থাৎ ঘটনার দিন মোক্ষদা একাদশী উপলক্ষে একদল গ্রামবাসী মন্দিরে উপস্থিত হয়েছিলেন। কিন্তু মহিলারা প্রসাদ খেতে বসার পর গোশালার একটু গরু বেরিয়ে এসে ঢুকে পড়ে। তা নিয়ে হইচই শুরু হয়। তখন কয়েকজন গ্রামবাসী গরুটিকে জুতো মেরে তাড়িয়ে দেয়। তা দেখার পর ক্রুদ্ধ হন ওই সাধু।

তা নিয়ে ওই সাধু ও গ্রামবাসীদের সঙ্গে তর্কাতর্কি হয়। তখন গ্রামবাসীদের মধ্যে বেশ কিছু জন ওই সাধুকে মারধর করেন। তাদের মারে ওই সাধুর একটি হাত ভেঙে যায়। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। সাধুকে ঘটনার একটি ভিডিও ইতিমধ্যে ভাইরাল। সেই ভিডিও দেখে পুলিশ স্বতঃপ্রণোদিতভাবে অভিযুক্তদের বিরুদ্ধে কেস রুজু করেছে।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.