উত্তর প্রদেশ: রাহুল ভার্মা পরিচয়ে হিন্দু তরুণীকে বিয়ে, গ্রেপ্তার মহম্মদ তৌফিক

0
1046

লাভ জিহাদের এক চাঞ্চল্যকর ঘটনার খবর এসেছে কনৌজ থেকে। এক মুসলিম যুবক নিজের ধর্ম পরিচয় লুকিয়ে নিজেকে রাহুল ভার্মা হিসেবে পরিচয় দিয়ে এক হিন্দু তরুণীকে সামাজিকভাবে বিয়ে করলেন। কিন্তু এত কিছুর পরেও ওই যুবকের আসল পরিচয় কেউ বুঝতে পারেননি। কিন্তু ওই তরুণীর ভাই বিয়ের ছবি ফেসবুকে পোস্ট করার পরই আসল রহস্যের পর্দাফাঁস হয়। যা জানার পর হতভম্ব সকলেই। জানা গেল রাহুল ভার্মার আসল নাম মহম্মদ তৌফিক। ইতিমধ্যে তৌফিকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে তরুণীর পরিবার।

জানা গিয়েছে, কনৌজের বাসিন্দা ওই তরুণী স্কুল শিক্ষিকা। এক পরিচিত ব্যক্তির মাধ্যমে তাঁর সঙ্গে বিয়ে ঠিক হয় রাহুল ভার্মা নামে এক যুবকের। রাহুল নিজেকে জমি-বাড়ির কেনাবেচা করা ব্যবসায়ী হিসেবে পরিচয় দেয়। বিয়ের অনুষ্ঠান লখনৌ শহরে হওয়ার কথা ঠিক হয়। সেই মত তরুণীর পরিবার লখনৌ উপস্থিত হয়। গত ১০ই ডিসেম্বর দুইজনের সামাজিক অনুষ্ঠান করে বিবাহ সম্পন্ন হয়। কিন্তু বিয়ের অনুষ্ঠানে রাহুল ভার্মার কোনো আত্মীয় উপস্থিত ছিলেন না। যে পর্যন্ত সব ঠিকঠাক ছিল।

বিয়ের পরেরদিন তরুণীর ভাই ফেসবুকে দিদি ও জামাইবাবুর একাধিক ছবি পোস্ট করেন। তখন অভিনন্দন জানানোর পাশাপাশি অনেকেই কমেন্ট করে জানান যে, ছবির ব্যক্তি হিন্দু নন এবং তাঁর নাম রাহুল ভার্মা নয়। পরে জানতে চাইলে বেশ কয়েকজন বলে যে ওই যুবকের নাম মহম্মদ তৌফিক এবং সে একজন মুসলিম। এটা জানার পর মাথায় বাজ ভেঙে পড়ে তাদের। তাঁরা ইতিমধ্যে ওই যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে। অভিযোগ পাওয়ার পর তাঁর বিরুদ্ধে পুলিশ ভারতীয় দণ্ডবিধির Prohibition of Unlawful Religious Conversion Ordinance, 2020 and Section 419 (fraud), 420 (cheating) 496 (Marriage ceremony was fraudulently gone through without lawful marriage) and 295 A (Deliberate and malicious acts intended to outrage religious feelings) একাধিক ধারায় মামলা দায়ের করেছে।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.