কেরালা: ‛জয় শ্রী রাম’ লেখা ব্যানার দেওয়ায় বিজেপি কর্মীদের বিরুদ্ধে FIR দায়ের

0
434

কয়েকদিন আগেই কেরালার পালাক্কাড পুরসভার নির্বাচনে ভালো ফল করেছে বিজেপি। আর তাতে উৎসাহিত হয়ে কয়েকজন বিজেপি কর্মী পুরসভার ভবনের উপরে উঠে পড়েন এবং কয়েকটি ব্যানার টাঙিয়ে দেন। সেই ব্যানারগুলিতে জয় শ্রী রাম এবং শিবাজী মহারাজের ছবি ছিল। আর তাতেই ক্ষুব্ধ হয় কংগ্রেস ও কমিউনিষ্ট নেতারা। ইতিমধ্যেই ওই বিজেপি কর্মীদের বিরুদ্ধে FIR দায়ের করা হয়েছে।

জানা গিয়েছে, সবাইকে চমকে দিয়ে পালাক্কাড পুরসভা নির্বাচনে ৫২টি আসনের মধ্যে ২৮টি আসনে জয়লাভ করেছে বিজেপি। বাকি আসনগুলিতে জয় পেয়েছে কংগ্রেস ও বামপন্থীরা। সেই জয়ের আনন্দে মেতে ওঠেন বিজেপি কর্মীরা। তাঁরা কয়েকটি ব্যানার পুরসভা ভবনের ওপর ঝুলিয়ে দেন। তাতে ক্ষুব্ধ হন পুরসভার সেক্রেটারি বলরাম এবং সিপিআইএম নেতা টি কে নওশাদ। তাঁরা বিজেপি কর্মীদের বিরুদ্ধে পালাক্কাড দক্ষিণ পুলিশ থানায় অভিযোগ দায়ের করেন। তাদের দাবি, এই জয় শ্রী রাম লেখা ব্যানার সাম্প্রদায়িক। সেই অভিযোগের ভিত্তিতে বিজেপি কর্মীদের বিরুদ্ধে ১৫৩এ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.