বিহার: ভিনধর্মী তরুণীর সঙ্গে প্রেমের বলি, হিন্দু যুবককে টুকরো টুকরো করে কেটে খুন

0
3691

এক মুসলিম তরুণীর সঙ্গে প্রেমের জেরে নৃশংসভাবে খুন করা হলো এক হিন্দু যুবককে। খুন করলেন ওই ওই তরুণীর দাদা। ওই যুবককে নৃশংসভাবে খুন করে দেহের বিভিন্ন অঙ্গ টুকরো টুকরো করে ফেলে দেওয়া হয়েছিল। ঘটনা পাটনা শহরের আজিমাবাদ এলাকার। ওই যুবকের নাম অংশু কুমার। গতকাল রাস্তায় তাঁর রক্তমাখা এবং গলা, হাত ও পা কাটা দেহ উদ্ধার করে পুলিশ। তারপরেই তদন্তে নেমে তাঁর প্রেমিকা এবং তাঁর দাদা আরমান মালিককে গ্রেপ্তার করেছে।

জানা গিয়েছে, অংশু কুমার একটি কোম্পানিতে ডেলিভারি বয়-এর কাজ করতেন। সেই সূত্রে একই এলাকার নিউ আজিমাবাদ কলোনির ওই তরুণীর সঙ্গে তাঁর আলাপ হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু এই সম্পর্ক নিয়ে প্রথম থেকেই আপত্তি জানিয়েছিল প্রেমিকার পরিবার। অংশু কুমারের পরিবারের লোকেদের দাবি, এমনকি বেশ কয়েকবার ফোন করে দেখে নেওয়ার হুমকিও দেওয়া হয়েছিল তাকে। কিন্তু সেসব অগ্রাহ্য করে সম্পর্ক চালিয়ে গিয়েছিল সে।

অংশুর পরিবারের বয়ান অনুযায়ী, গত শনিবার রাতে অংশু বাড়ি থেকে বাইক নিয়ে বেরিয়ে যায় এবং বলে যে সে তাঁর বন্ধুর বাড়ি যাচ্ছে। কিন্তু রাতে সে না ফেরায় পরিবারের লোকেরা ভেবেছিলেন যে পরের দিন সকালে সে হয়তো বাড়ি ফিরে আসবে। কিন্তু গতকাল রাস্তার ওপর রক্তমাখা লাশ উদ্ধার হয়। উদ্ধারের পর পুলিশ ঘটনার তদন্তে নেমে অংশু কুমারের কল ডিটেলস খতিয়ে দেখে। দেখা যায় যে, ওইদিন গভীর রাতে অংশুর ফোনে শেষ কল এসেছিল তাঁর প্রেমিকার। তারপরেই প্রেমিকাকে আটক করে জেরা শুরু করে পুলিশ। তাতেই ভেঙে পড়ে সে জানায় যে হিন্দু তরুণের সঙ্গে প্রেম নিয়ে তাঁর পরিবারের আপত্তি ছিল। সেই আক্রোশ থেকেই তাকে ডেকে নিয়ে এসে খুন করেছেন তাঁর দাদা। তারপরেই পুলিশ তাঁর প্রেমিকা এবং তাঁর দাদা আরমান মালিক মিলে অংশু কুমারকে খুন করেছে। এই ঘটনায় আর কেউ জড়িত কিনা তা তদন্ত করে দেখছে পুলিশ।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.