শিবসেনা নেতা প্রতাপ সরনাইকের বাড়ি থেকে উদ্ধার পাকিস্তানি ক্রেডিট কার্ড

0
590

অর্থ তছরূপের মামলায় অভিযুক্ত শিবসেনা সাংসদ প্রতাপ সরনাইকের বাড়ি থেকে পাওয়া গেলো পাকিস্তানি ক্রেডিট কার্ড। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হলো এই যে, ওই ক্রেডিট কার্ড ওনার ঠিকানায় পাঠানো হয়েছিল। আর ওই ক্রেডিট কার্ড একজন পাকিস্তানি নাগরিকের নামে রেজিস্টার করা। অর্থ তছরূপের মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তদন্ত করার কয়েক সপ্তাহ পরেই এই ঘটনা সামনে এলো।

গত মাসেই অর্থ তছরূপের মামলায় শিব সেনা বিধায়ক প্রতাপ সরনাইকের মুম্বই এবং থানের একাধিক বাড়িতে তল্লাশি চালায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। প্রায় ১০টি স্থানে তল্লাশি চালানো হয়। তারপরে পাকিস্তানি ক্রেডিট কার্ড উদ্ধার করার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে।

উল্লেখ্য, প্রতাপ সরনাইকের রিয়েল এস্টেটের ব্যবসা রয়েছে। তিনি বিহাঙ গ্রূপ অফ কোম্পানির চেয়ারম্যান পদে রয়েছেন। থানে শহরে তাঁর কোম্পানির একচেটিয়া ব্যবসা রয়েছে। একসময় অটো চালাতেন তিনি। কিন্তু তারপরেই রাজনীতিতে পা রাখেন এবং উল্কার গতিতে উত্থান হত তাঁর। একসময় এনসিপি নেতাদের সঙ্গে শত্রুতা থাকলেও বর্তমানে শিবসেনার সঙ্গে জোট সরকার থাকায় বিনা বাধায় নিজের একচেটিয়া ব্যবসা চালিয়ে যাচ্ছেন তিনি।

উল্লেখ্য, কঙ্গনা রানাউত এবং উদ্ধব ঠাকরের সঙ্গে বিরোধিতার সময়ে প্রতাপ সরনাইক হঠাৎ করেই খবরে চলে আসেন। তিনি মন্তব্য করেছিলেন যে কঙ্গনা রানাউত মুম্বই শহরে এলে মেরে নাক ভেঙে দেবেন তিনি। এছাড়া, বিধানসভায় অর্ণব গোস্বামীর বিরুদ্ধে তদন্ত করার দাবিও জানিয়েছিলেন। তারই মধ্যে নতুন সমস্যার মুখে প্রতাপ। পাকিস্তান অর্থ পাচার করেছেন কিনা, তা খতিয়ে দেখতে তদন্ত করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.