হিন্দু মহিলাদের সম্বন্ধে নোংরা মন্তব্য, সিনেমা থেকে বাদ পড়লেন যুবরাজ সিংয়ের পিতা

0
625

হিন্দু মহিলাদের সম্বন্ধে কুরুচিকর এবং কদর্য মন্তব্য করার পরেই সিনেমা থেকে বাদ পড়লেন যুবরাজ সিংয়ের বাবা যোগরাজ সিং। বলিউড পরিচালক বিবেক অগ্নিহোত্রী একথা জানিয়েছেন। উল্লেখ্য, কৃষক আন্দোলনে বক্তব্য রাখতে গিয়ে চরম হিন্দু বিরোধী মন্তব্য করেন যোগরাজ সিং। তিনি হিন্দুদের সম্পর্কে বলেন, “Inki aurate take-take ke bhaw bikti thi”( এদের মেয়েরা দুই পয়সায় বিক্রি হয়)।

বলিউড পরিচালক বিবেক অগ্নিহোত্রী তাঁর “The Kashmir Files” সিনেমায় এক গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয়ের জন্য বেছে নিয়েছিলেন যুবরাজ সিংয়ের পিতা যোগরাজ সিংকে। কথাবার্তাও ফাইনাল হয়ে গিয়েছিল। কিন্তু হিন্দু মহিলাদের সম্বন্ধে কুরুচিকর মন্তব্যে যোগরাজ সিংয়ের তীব্র হিন্দু বিরোধী মনোভাব স্পষ্ট। আর তা দেখার পরই সিনেমা থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন বিবেক অগ্নিহোত্রী।

প্রসঙ্গত, বিবেক অগ্নিহোত্রী যথেষ্ট বিখ্যাত পরিচালক। তাঁর পরিচালিত Tashkent files, Buddha in a Traffic Jam সিনেমাগুলি যথেষ্ট আলোচিত। পাশাপাশি তাঁর সিনেমা নিয়ে বিতর্কও কম হয়নি। তাঁর কথায়, আমি ব্যবসার জন্য সিনেমা পরিচালনা করিনা। আমি বিশেষ উদ্দেশ্যে সিনেমা বানাই। ফলে মহিলাদের বিরুদ্ধে এমন মন্তব্য সহ্য করে ব্যবসায়ী লাভের কথা মাথায় রেখে যোগরাজ সিংকে নিয়ে সম্ভব নয়। তিনি আরও জানিয়েছেন, যোগরাজ সিংয়ের পরিবর্তে অভিনয় করবেন পুনিত ইসার।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.