‛আমরা আসছি’, বাংলা নিউজ চ্যানেল শুরু করার কথা ঘোষণা করলেন অর্ণব গোস্বামী

1
3869

ইংরেজি এবং হিন্দি নিউজ চ্যানেল তো ছিলই। এবার বাংলা ভাষায় নিউজ চ্যানেল শুরু করার কথা ঘোষণা করা হলো অর্ণব গোস্বামীর রিপাবলিক মিডিয়া নেটওয়ার্ক-এর তরফে। আজ রিপাবলিকের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একথা ঘোষণা করা হচ্ছে। পাশপাশি বাঙালি ভাষায় কাজ করার অভিজ্ঞতাসম্পন্ন দক্ষ সাংবাদিক চেয়ে বিজ্ঞাপনও দেওয়া হয়েছে। উল্লেখ্য, জেল থেকে বেরিয়ে অর্ণব গোস্বামী ঘোষণা করেছিলেন যে তিনি আগামী এক বছরের মধ্যেই দেশের সব আঞ্চলিক ভাষায় নিউজ চ্যানেল শুরু করবেন।

প্রসঙ্গত, অর্ণব গোস্বামী তাঁর সাংবাদিক জীবন শুরু করেছিলেন কলকাতায়। তখন তিনি দি টেলিগ্রাফ সংবাদপত্রে কাজ করতেন। তাছাড়া, অর্ণব গোস্বামী আসামের মানুষ হলেও তিনি বাংলা ভালোই বলতে পারেন। ফলে অনুমান করা হচ্ছে যে তিনি মাঝে মাঝে বাংলা চ্যানেলেও অনুষ্ঠান সঞ্চালনা করতে পারেন। কারণ ইংরেজি চ্যানেলের পাশপাশি তিনি রিপাবলিক ভারত চ্যানেলে প্রায়ই অনুষ্ঠান সঞ্চালনা করে থাকেন। এবং তাঁর সেই অনুষ্ঠান অত্যন্ত জনপ্রিয়। ফলে অর্ণব গোস্বামী বাংলা চ্যানেল লঞ্চ করলে বাংলা ইলেকট্রনিক মিডিয়ার জগতে যে সতেজ বাতাস বইবে, সে বিষয়ে কোনো সন্দেহ নেই।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.

1 COMMENT

Comments are closed.