বাংলাদেশ: বরিশালের মেহেন্দিগঞ্জে হিন্দু বাড়িতে হামলা-ভাঙচুর ও মহিলাদের শ্লীলতাহানি

0
699

নিজস্ব প্রতিনিধি: গতকাল ৮ই ডিসেম্বর, মঙ্গলবার প্রকাশ্যে দিবালোকে বরিশালের মেহেন্দিগঞ্জ ইউনিয়নে হিন্দু বাড়ি ভাংচুর লুটপাট দেবদেবীর ছবি ভাংচুর ও হিন্দু মহিলাদের বেধড়ক মারপিট ও শ্লীলতাহানি করা হয়!!

বরিশাল মেহেন্দিগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রকাশ্যে দিনে দুপুরে হিন্দু বাড়িতে ডাকাতি বাড়িঘর ভাঙচুর ঘরের ভিতরে থাকা দেবদেবীর ছবি ভাঙচুর ও হিন্দু মহিলাদের বেধড়ক মারপিট ও শ্লীলতা হানি করে স্থানীয় সন্ত্রাসী রাকিব, রায়হান, ও মিলন সরদার।

ভুক্তভোগীরা জানান, রায়হান, রাকিব ও মিলন সরদার তাদের সাঙ্গোপাঙ্গ নিয়ে আমাদের চারিদিক থেকে ঘর দরজা কোপাতে থাকেন একসময় ভয়ে আমরা ঘরের কারে উঠে সেখানে থেকে টেনে আমাদের নিচে নামিয়ে আমাদের স্বর্ণ অলংকার সবকিছু নিয়ে যায়,
এবং আমাদের আলমারিতে থাকা সমস্ত গহনা নগদ অর্থ নিয়ে যায় আমাদের সবকিছু শেষ করে দিয়েছে রাকিব রায়হান মিলন সরদার।
নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী উলানিয়া দক্ষিণ উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ১০ তারিখ হওয়ার কথা ছিল কিন্তু নির্বাচন কমিশনার নির্বাচন স্থগিত করেছে।
নির্বাচন দিয়েছে নির্বাচন কমিশন বন্ধ করছে নির্বাচন কমিশন তাতে হিন্দুদের সমস্যা কি,!! হিন্দুরা কি করেছে.?? প্রকাশ্য দিবালোকে হিন্দুদের বাড়িতে ডাকাতি করতে হবে ঘর দুয়ার ভেঙে ফেলতে হবে।
এক সময় উলানিয়া হাজার হাজার হিন্দু দের বসবাস ছিল এখন ৪০/৫০ ঘর হিন্দু বসবাস করে তাদের উপর সন্ত্রাসী হামলা কেন,??

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.