নারায়ণগঞ্জের মন্দিরের দেবোত্তর সম্পত্তি দখল করলেন আওয়ামী লীগ নেত্রী

0
577

বাংলাদেশের হিন্দুদের নিশ্চিহ্ন করার সবরকম চেষ্টা চালাচ্ছে সে দেশের মৌলবাদীরা। মন্দিরে হামলা চালিয়ে মূর্তি ভাঙার ঘটনা তো ছিলই। এবার তাঁর সঙ্গে যুক্ত হয়েছে মন্দিরের দেবোত্তর সম্পত্তি দখল করার ঘটনা।আর এই কাজে যুক্ত প্রভাবশালী রাজনৈতিক নেতারা। এবার মন্দিরের দেবোত্তর সম্পত্তি দখল করলেন আওয়ামী লীগের অন্যতম নেত্রী সেলিনা হায়াৎ আইভি রহমান।

ছবি: প্রতিবাদে বিক্ষোভ হিন্দুদের

সেলিনা হায়াৎ আইভি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন-এর মেয়র। তাঁর বিরুদ্ধে অভিযোগ এই যে তিনি নারায়ণগঞ্জের একটি হিন্দু মন্দিরের দেবোত্তর সম্পত্তি জোর করে দখল করে রেখেছেন। ওই সম্পত্তির বর্তমান মূল্য একশো কোটি টাকারও বেশি। এমনকি মন্দির কতৃপক্ষ এর বিরুদ্ধে বলতে গেলেই তাদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে মেয়র সেলিনা হায়াতের বিরুদ্ধে। ইতিমধ্যে এর বিরুদ্ধে সরব হয়েছে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন প্রান্তের হিন্দুরা। কিন্তু তারপরেও মেয়রের তরফে কোনো সাড়া মেলেনি। অন্যদিকে প্রভাবশালী রাজনীতিবিদ হওয়ায় তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে সাহস পাচ্ছে না প্রশাসন।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.