বলিউডে লাভ জিহাদ: শাহির শেখ বিয়ে করলেন রুচিকা কাপুরকে

1
618

বলিউডে লাভ জিহাদের শিকার হলেন আর এক হিন্দু মহিলা। এবার ‛মহাভারত’ সিরিয়াল খ্যাত অভিনেতা শাহির শেখ বিয়ে করলেন রুচিকা কাপুরকে। রুচিকা কাপুর একতা কাপুরের কোম্পানির ফিল্ম ডিভিশনের প্রধান। অন্যদিকে শাহির শেখ জম্মুর বাসিন্দা। মহাভারত সিরিয়াল অর্জুনের চরিত্রে অভিনয় তাকে খ্যাতি এনে দেয়। কয়েকদিন আগেই তাঁরা আইনিভাবে বিয়ে সেরেছেন। আগামী বছর অর্থাৎ ২০২১-এ তাদের আনুষ্ঠানিক বিয়ে হওয়ার কথা। খবর, জম্মু এবং মুম্বইতে তাদের বিয়ের অনুষ্ঠান হবে।

বলিউডে লাভ জিহাদ কোনো নতুন ঘটনা নয়। এর আগে লাভ জিহাদের ফাঁদে পড়ে রিচা চাড্ডা বিয়ে করেছেন অভিনেতা আলী ফজলকে। অন্যদিকে করিনা কাপুরের কথা তো সবার জানা। এদিকে সবার জীবন মোটেও সুখকর হয়না। লাভ জিহাদের শিকার হয়ে ইসলামে ধর্মান্তরিত হয়েছিলেন অঞ্জনা কিশোর পান্ডে। নতুন নাম হয়েছিল আয়েশা সিদ্দিকী। বিয়ে করেছিলেন নওয়াজ উদ্দিন সিদ্দিকীকে। কিন্তু লাগাতার অত্যাচারের শিকার হয়ে বর্তমানে আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা করেছেন তিনি। অন্যদিকে করিনা কাপুর প্রতিবছর সন্তানের জন্ম দিয়ে সন্তান উৎপাদনের যন্ত্রে পরিণত হয়েছেন।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.

1 COMMENT

  1. ভালোবাসা স্রষ্টার সৃষ্টির সর্ব উৎকৃষ্ট এক অনুভূতি বা উপলব্ধি যা মানুষ এ জড় জগতে সকল জাত, ধর্ম,বর্ণ,সম্প্রদায়ের উর্ধে যেখানে এধরনের কোন প্রতিবন্ধকতা থাকতে পারে না বা নেই এটাই স্রষ্টার সৃষ্টির স্বাভাবিক প্রবৃত্তি বা নিয়ম।তবে দুঃখজনক ও ক্ষোভের বিষয় হয় তখন যন কেউ নিজ হীনস্বার্থ বা দল বা সাম্প্রদায়ি নিকৃষ্ট উদ্দেশ্য চরিতার্থ করার জন্য এমন মহৎ ও উৎকর্ষ অনুভূতি নাম ব্যবহার করে ছলনা করে ব্যাক্তির জীবন বিপন্ন ও কোন সম্প্রদায়কে অপমান বা হেও করার উদ্দেশ্য করা হয়।তাই তাদের এমন প্রেম ঘাতকদের থেকে সকলকে সচেতন থাকাই উত্তম।আসুন সচেতন হই।

Comments are closed.