মথুরার আশ্রমে ২ সাধুর রহস্যময় মৃত্যু, বিষ খাইয়ে হত্যার অভিযোগ

0
382

উত্তর প্রদেশের মথুরার গোবর্ধন এলাকার আশ্রমে ২ সাধুর রহস্যজনকভাবে মৃত্যু হল। ওই দুই সাধু গোবর্ধন মার্গের কাছে অবস্থিত গিরিরাজ বাগিচার পিছনে এক আশ্রমে থাকতেন। গতকাল ২১শে নভেম্বর, শনিবার সকালে রামায়ণ পাঠ করার ওই দুই সাধু তাদের আর এক সঙ্গীর সাথে চা পান করেন। তারপরেই মুখ দিয়ে ফেনা উঠে মৃত্যু হয় ওই দুই সাধুর। তাদের নাম গোপাল দাস এবং শ্যাম সুন্দর দাস। অন্য এক সাধু রামবাবু দাস আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনার খবর পেয়ে আশ্রমে পৌঁছে যান গোবর্ধন থানার পুলিশকর্মীরা। পরে আশ্রমে ছুটে আসেন মথুরার এসএসপি গৌরব গ্রোভার। পুলিশ জানিয়েছে যে, চা পান করার পরই সাধুদের মৃত্যু হয়। আমরা নিশ্চিত যে চায়ের মধ্যে বিষ জাতীয় কিছু পদার্থ ছিল। কিন্তু তা কি করে এলো, তা একমাত্র তদন্তের পরেই জানা যাবে। পুলিশের তদন্তের স্বার্থে চায়ের নমুনা ফরেন্সিক পরীক্ষার জন্য নিয়ে গিয়েছে। পাশাপাশি, আশ্রমের আশেপাশে ক্ষুব্ধ জনতার সঙ্গেও কথা বলে পুলিশ। স্থানীয়দের দাবি, ওই দুই সাধুকে ষড়যন্ত্র করে বিষ দিয়ে হত্যা করা হয়েছে। ওই দুই সাধুদের আত্মীয়রাও একই দাবি করেছেন।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.