কোচবিহার: লাভ জিহাদের শিকার মাথাভাঙ্গার হিন্দু রাজবংশী তরুণী

0
3159

দেখা যাচ্ছে যে, বেশ কিছুদিন ধরে কোচবিহার জেলায় লাভ জিহাদের ঘটনা বাড়ছে। আর লাভ জিহাদিদের টার্গেট হিন্দু রাজবংশী তরুণী এবং গৃহবধূরা। নভেম্বর মাসের প্রথম সপ্তাহে শীতলকুচি ব্লকের এক বিবাহিত হিন্দু তরুণীকে অপহরণ করেছিল দুষ্কৃতীরা। তাকে উদ্ধারের দাবিতে শীতলকুচি থানায় FIR দায়ের হলেও এখনও পর্যন্ত উদ্ধারের কোনো খবর নেই। এরই মধ্যে লাভ জিহাদের শিকার হলেন মাথাভাঙ্গার এক হিন্দু তরুণী।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই হিন্দু তরুণীর মাথাভাঙ্গা-১ ব্লকের শিকারপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত নলঙ্গিবাড়ি গ্রামের বাসিন্দা। ওই তরুণীর দাদা Hindu Voice-এর প্রতিনিধিকে জানিয়েছেন যে, গত ১২ই নভেম্বর বিডিও অফিসে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয় ওই হিন্দু তরুণী। তারপর আর বাড়ি ফেরেনি। সন্ধ্যার সময়, মেয়েটি তাঁর বাড়ির মোবাইলে ফোন করে জানায় যে, সে উড়িষ্যার যুবক ফাইজ খানের সঙ্গে যাচ্ছে। এই কথা জানার পর হতভম্ব হয়ে যান তাঁর পরিবারের লোকেরা। পরিবারের সদস্যরা দেখেন যে, ওই তরুণী বাড়ি থেকে ৭০,০০০(সত্তর হাজার টাকা) এবং কয়েক ভরি সোনার গয়না নিয়ে গিয়েছেন।

ইতিমধ্যে থানায় ওই তরুণীর দাদা গত ১৩ই নভেম্বর মাথাভাঙ্গা থানায় FIR দায়ের করেছেন। তাঁর আশঙ্কা, ওই তরুণীকে হয়তো কোথাও পাচার কিংবা বিক্রি করে দেওয়ার উদ্দেশ্যে প্রেমের জালে ফাঁসানো হয়েছে। ঘটনার তদন্তে মাথাভাঙ্গা থানার পুলিশ।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here