দিল্লী: মুসলিম তরুণীর সঙ্গে বিবাহ বহির্ভুত সম্পর্ক, নীরজ গুপ্তাকে গলা কেটে খুন

0
590

মুসলিম তরুণীর সঙ্গে বিবাহ বহির্ভুত সম্পর্কের জেরে গলা কেটে খুন করা হলো দিল্লীর ব্যবসায়ী নীরজ গুপ্তাকে। খুনের পর তাঁর দেহ সুটকেসে ভরে রাজধানী এক্সপ্রেসে চাপিয়ে গুজরাটের বারুচে ফেলে আসে অভিযুক্ত জুবের। ঘটনায় জুবের এবং তাঁর প্রেমিকা ফাইজাল এবং তাঁর মা শাহীন নাজকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গিয়েছে, ব্যবসায়ী নীরজ গুপ্তার অফিসে কাজ করতেন দিল্লীর আদর্শ নগরের বাসিন্দা ২৯ বছর বয়সী ফাইজাল। পরে ওই তরুণী নীরজ গুপ্তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। কিছুদিন আগে ওই তরুণীর মা জুবেরের সঙ্গে তাঁর বিয়ে ঠিক করেন। কিন্তু ওই ব্যবসায়ী চাইছিলেন যে ওই তরুণী বিয়ে না করে সম্পর্ক চালিয়ে যেতে।

গত ১৩ই নভেম্বর, নীরজ গুপ্তা ওই তরুণীর বাড়িতে যান। সেইসময় বাড়িতে ফাইজাল, তাঁর মা শাহীন নাজ এবং জুবের উপস্থিত ছিল। সেখানে তাদের মধ্যে তীব্র কথা কাটাকাটি হয়। সেইসময় ইট দিয়ে নীরজ গুপ্তার মাথায় আঘাত করে জুবের। তারপর ছুরি দিয়ে কুপিয়ে কুপিয়ে খুন করে সে। তারপর ওই ব্যবসায়ীর গলা কেটে ফেলে জুবের। দেহ সুটকেসে ভরে নিজামুদ্দিন রেল স্টেশনে রওনা দেয় জুবের। সে রেলের প্যানট্রি বিভাগের কর্মী হওয়ার সুবাদে সুটকেস নিয়ে গোয়াগামী রাজধানী এক্সপ্রেসে উঠে পড়ে। রাস্তায় সুযোগ বুঝে গুজরাটে দেহ ফেলে দেয়। পরে দিল্লী ফিরে আসে।

এদিকে স্বামীর খোঁজ না পেয়ে সন্দেহের বশে ফাইজালের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন ওই ব্যবসায়ীর স্ত্রী, কারণ ওই তরুণীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা তিনি জানতেন। পরে পুলিশের জেরায় ভেঙে পড়ে ওই তরুণী এবং খুনের কথা স্বীকার করে। পরে পুলিশ ওই ব্যবসায়ীর দেহ উদ্ধার করে।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here