আমার বাড়িতে কিভাবে এলো, জানিনা; বোমা উদ্ধারের পর মন্তব্য আলী হোসেনের

0
556

গতকাল ১৬ই নভেম্বর, সোমবার দক্ষিণ ২৪ পরগনা জেলার কূল্পী থানার অন্তর্গত চামনামুনি গ্রামে অভিযান চালিয়ে এক ব্যক্তির বাড়ি থেকে প্রচুর তাজা বোমা উদ্ধার করলো পুলিশ। সেইসঙ্গে বাড়ির মালিককে গ্রেপ্তার করা হয়েছে। জানা গিয়েছে ধৃতের নাম আলী হোসেন পাইক। তাঁর বাড়ি থেকে মোট ৩৩টি বোমা উদ্ধার করেছে পুলিশ। কি কারণে ওই ব্যক্তি বাড়িতে বোমা মজুত করছিলেন, তা খতিয়ে দেখছে পুলিশ।

জানা গিয়েছে, আলী হোসেন পাইক পেশায় দিনমজুর। কিন্তু এমন কি দরকার পড়লো যে, তিনি এত বোমা মজুত করলেন, তা ভাবাচ্ছে পুলিশকে। আজ তাকে ডায়মন্ড হারবার আদালতে তোলা হলে বিচারক পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

তাঁর বাড়ির বিভিন্ন জায়গা থেকে মোট ৩৩টি বোমা উদ্ধার করে পুলিশ। তার মধ্যে ২১টি সকেট বোমা এবং ১২টি সুতলী বোমা। সবকটি বোমাই তাজা। অনুমান করা হচ্ছে যে, ডাকাতির উদ্দেশ্যে কিংবা নাশকতার উদ্দেশ্যে বোমা মজুত করেছিল সে। তবে ধৃতের হাস্যকর দাবি এই যে, এত বোমা তাঁর বাড়িতে কিভাবে এলো, সে নিজেই জানে না। তবে তাঁর কথাকে গুরুত্ব দিচ্ছেন না তদন্তকারীরা। কি উদ্দেশ্যে এত বোমা মজুত করেছিল ধৃত আলী হোসেন, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

Image credit- Sangbad Pratidin

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here