বিয়ে করতে অস্বীকার, ধারালো অস্ত্র দিয়ে দলিত তরুণীকে কোপালো হজরত খান

1
2984

কয়েক সপ্তাহ আগেই প্রকাশ্যে দিনের বেলায় ইসলামে ধর্মান্তরিত না হয়ে বিয়ে করতে রাজি না হওয়ায় নিকিতা তোমারকে গুলি করে হত্যা করার পর, একইরকম ঘটনা সামনে এলো ঝাড়খন্ড থেকে। বিয়ে করতে অস্বীকার করায় এক দলিত তরুণীকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করার চেষ্টা করলো হজরত খান নামে এক যুবক। আশঙ্কা জনক অবস্থায় ওই তরুণী বর্তমানে হাসপাতালে ভর্তি। ইতিমধ্যেই ঘটনায় থানায় FIR দায়ের করা হয়েছে। ঘটনা ঝাড়খণ্ডের মাঝিয়াণ এলাকার লাকাধী গ্রামের ঘটনা।

জানা গিয়েছে, গ্রামের বাসিন্দা শিবলাল রামের কন্যা রানী কুমারীকে দীর্ঘদিন ধরে বিয়ে করার জন্য চাপ দিতো গ্রামের বাসিন্দা হজরত খান। কিন্তু তাতে ওই তরুণী রাজি না হওয়ায় তাকে নানাভাবে উত্যক্ত করতো ওই যুবক। এইসব কারণে শিবলাল রাম তাঁর মেয়ের বিয়ে ঠিক করেন। আর কয়েকদিন পরেই ছিল বিয়ের অনুষ্ঠান। সেই উপলক্ষে বাড়িতে রং করার কাজ চলছিল। তাছাড়া, শিবলাল রাম এবং উনার স্ত্রী কেনাকাটার জন্য বাজারে গিয়েছিলেন। সেইসময় বাড়িতে রানী কুমারী এবং তাঁর ভাই ছিল। সেই সুযোগে বাড়িতে ঢোকে হজরত এবং ছুরি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। তাঁর ভাইয়ের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং তাকে হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে ওই তরুণীর অবস্থা আশঙ্কাজনক। ওই যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে ওই তরুণীর পরিবার। এদিকে, ঘটনার পর গ্রাম ছেড়ে পালিয়েছে হজরত খান। তাঁর খোঁজ চালাচ্ছে পুলিশ।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.

1 COMMENT

Comments are closed.