বাংলাদেশ: মন্দিরের দেবোত্তর সম্পত্তি দখল, প্রতিবাদে নারায়ণগঞ্জে বিক্ষোভ হিন্দুদের

0
376

হিন্দুদের গর্জনে নারায়ণগঞ্জের রাজপথ আবারও গর্জে উঠেছে…!!! দেবোত্তর সম্পত্তি দখলের প্রতিবাদে হিন্দু সম্প্রদায়ের সবাই রাজপথে নেমে এসে বিক্ষোভ সমাবেশ করছেন। উল্লেখ্য, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের উদ্যোগে ১১ই নভেম্বর,  বুধবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এক বিক্ষোভ এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

উক্ত বিক্ষোভে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সম্মানিত সভাপতি ডাঃ নিম চন্দ্র ভৌমিক ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ সাধারণ সম্পাদক  বাবু নির্মল কুমার চ্যাটার্জি। এসময় তারা বলেন মেয়র আইভী এবং তার পরিবারের বিরুদ্ধে দেবোত্তর সম্পত্তি আত্মসাতের অভিযোগে বিক্ষুব্ধ  নারায়ণগঞ্জে তথা সমগ্র বাংলাদেশের হিন্দু সম্প্রদায়।  

নারায়ণগঞ্জের দেওভোগস্থ শ্রী শ্রী রাজ লক্ষ্মীনারায়ণ জিউর বিগ্রহ মন্দিরের সম্পত্তি জিউর পুকুরটি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর পরিবার কর্তৃক দখল ও আত্মসাতের হীন চক্রান্তের তীব্র নিন্দা জানান। সেই সাথে প্রায় শত কোটি টাকার এই দেবোত্তর সম্পত্তি রক্ষায় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে স্মারকলিপিও দিয়েছেন। এসময়ে তাঁরা আরও বলেন বাংলাদেশের যেখানেই দেবোত্তর সম্পত্তি সহ হিন্দুদের জমি আত্মসাৎ করার ষড়যন্ত্র বা দখলের ঘটনা ঘটবে, সেখানেই এধরণের সময়োপযোগী পদক্ষেপ নেওয়া হবে। 

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.