ভোপাল: ইসলামে ধর্মান্তরিত হিন্দু যুবতীর মৃত্যু, উঠছে লাভ জিহাদের অভিযোগ

0
619

ইসলামে ধর্মান্তরিত এক হিন্দু যুবতীর রহস্যজনক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে মধ্য প্রদেশের রাজধানী ভোপালে। মৃতা যুবতীর নাম তারান্নুম ওরফে মীনা ভারতী। যুবতীর পরিবারের অভিযোগ প্রায় দেড় বছর আগে ভোপালের তাহির নামে এক যুবক তাদের মেয়েকে অপহরণ করে। তাঁরা আরও বলেন যে, তাদের মেয়েকে খুঁজে পেতে তাঁরা থানায় অপহরণের অভিযোগও দায়ের করেছিলেন। কিন্তু পুলিশ অনেক।চেষ্টা করেও উদ্ধার করতে পারেনি ওই যুবতীকে।

জানা গিয়েছে, মীনা ভারতী ওরফে তারান্নুম আসলে উত্তর প্রদেশের ঝাঁসির বাসিন্দা। প্রায় দেড় বছর আগে যখন সে নাবালিকা ছিল, তাকে অপহরণ করে তাহির। তাঁর পরিবার থানায় অপহরনের অভিযোগও দায়ের করে তাহিরের বিরুদ্ধে। কিন্তু পুলিশ ওই নাবালিকাকে উদ্ধারে ব্যর্থ হয়।

কয়েকদিন আগে হাসপাতালে মীনা ভারতীকে তারান্নুম নামে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করে তাহির। চিকিৎসকদের মতে, শরীরে হিমোগ্লোবিন এবং কিডনি এবং অতিরিক্ত দুর্বলতা ইত্যাদি কারণে মৃত্যু হয় তাঁর। তারপরেই খবর যায় ওই তরুণীর বাড়িতে। পরিবারের তথ্যের ভিত্তিতে পুলিশ জানতে পারে যে নাবালিকা অবস্থায় তাকে অপহরণ করেছিল তাহির। তারপরেই মৃতা যুবতীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। তাদের অভিযোগ, তাদের মেয়েকে জোর করে ইসলামে ধর্মান্তরিত করা হয়েছে। তাঁরা পুলিশের কাছে তাহিরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.