দিল্লীতে গ্রেপ্তার মন্দিরে নামাজ পড়ায় অভিযুক্ত ফয়জল খান

0
424

মথুরার নন্দবাবা মন্দিরে জোর করে নামাজ পড়ায় অন্যতম অভিযুক্ত ফয়জল খানকে দিল্লী থেকে গ্রেপ্তার করলো পুলিশ। গতকাল উত্তর প্রদেশ পুলিশ ও দিল্লী পুলিশের যৌথ টিম অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। তবে অন্য অভিযুক্ত মহম্মদ চাঁদের এখনও খোঁজ পাওয়া যায়নি। তাঁর খোঁজে তল্লাশি চলছে বলে জানা গিয়েছে। পাশাপাশি এও জানা গিয়েছে যে, ওই দুই মুসলিম যুবক খুদা-ই-খিদমতগার নামে একটি সংগঠনের সদস্য। প্রসঙ্গত, মন্দিরের ভিতরে নামাজ পড়ার দায়ে আরও দুই অভিযুক্তকে খুঁজছে পুলিশ।

তবে মন্দিরে নামাজ পড়ার ঘটনাকে সম্প্রীতি স্থাপন বলে প্রচার করছে এক শ্রেণীর মিডিয়া। কিন্তু সম্প্রীতি স্থাপনের জন্য মন্দিরে নামাজ কেন পড়া হবে? এর উল্টোটা করে কি সম্প্রীতি স্থাপনের চেষ্টা করা যেত না কি? উঠছে সে প্রশ্ন। তবে এই ঘটনায় সারা উত্তর প্রদেশজুড়ে ক্ষোভ ছড়িয়েছে হিন্দুদের মধ্যে। একাধিক হিন্দু সংগঠন ইতিমধ্যে নিজেদের ক্ষোভ প্রকাশ করেছে। ফলে আগামীদিনে পরিস্থিতি অন্যদিকে মোড় নিতে পারে বলে আশঙ্কা। তাই সতর্ক রয়েছে পুলিশও।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.