মথুরার নন্দবাবা মন্দিরে ঢুকে নামাজ পড়লেন ২ মুসলিম যুবক, উত্তেজনা শহরজুড়ে

0
563

মথুরার নন্দবাবা মন্দিরে ঢুকে ২ মুসলিম যুবকের জোর করে নামাজ পড়ার ঘটনা ঘিরে উত্তেজনা ছড়িয়েছে মথুরা শহরজুড়ে। ঘটনার পর মন্দির কমিটি আলোচনায় বসে এবং দুই যুবকের বিরুদ্ধে বরসোনা থানায় অভিযোগ দায়ের করেছে। পুলিশ দুই যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৫৩A, ২৯৫ এবং ৫০৫ ধারায় মামলা দায়ের করেছে। পুলিশ ওই যুবকদের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে। শেষ পাওয়া খবর অনুযায়ী, ওই দুই যুবক বর্তমানে পলাতক।

ছবি: FIR কপি

জানা গিয়েছে, মন্দিরে নামাজ পড়ার ঘটনা গত ২৯ শে অক্টোবর তারিখের। ওই দিন দুই মুসলিম যুবক মহম্মদ চাঁদ এবং ফয়জল খান নামে দুই যুবক মথুরার নন্দবাবা মন্দিরে আসে। তাঁরা মাথায় ফেজ টুপি পরেই এসেছিল। তাঁরা জানায় যে মন্দিরের পূজারী কানহা গোস্বামীর সঙ্গে ধর্মীয় সম্প্রীতি নিয়ে কথা বলতে এসেছে। তারপর হঠাৎ করেই মন্দিরে নামাজ পড়তে শুরু করে দুই যুবক। তাদের সঙ্গে থাকা অন্য দুজন ছবি তুলতে শুরু করে। পরে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তাতে ক্ষুব্ধ স্থানীয় হিন্দুরা। ফলে মথুরাজুড়ে উত্তেজনা ছড়িয়েছে। কোনো অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে, তাঁর জন্য বাড়তি সতর্কতা নিয়েছে পুলিশ। পাশাপাশি,  এসএসপি-এর নেতৃত্বে পুলিশের একটি টিম গঠন করে ওই দুই যুবকের খোঁজ চালাচ্ছে পুলিশ। 

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.