বাংলাদেশ: জয়পুরহাটে দিনের বেলায় দুর্গা মূর্তি ভাঙচুর, গ্রেপ্তার মহম্মদ প্রিন্স

0
586

বাংলাদেশের সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের ধর্মস্থানের ওপর হামলার ঘটনা অব্যাহত। এর আগে রাতের অন্ধকারে মন্দিরে হামলা করে মূর্তি ভাঙচুর করা এবং মন্দিরে আগুন দেওয়ার ঘটনা ঘটতো। কিন্তু সেসব এখন অতীত। দিনের আলোয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে দুর্গা মণ্ডপে হামলা চালানোর ঘটনা ঘটলো জয়পুরহাট এলাকায়। তবে স্থানীয় হিন্দুদের তৎপরতায় ধরা পড়ে যায় ওই দুষ্কৃতী। তাঁর নাম মহম্মদ প্রিন্স(৩৭)। পরে ঘটনাস্থলে পুলিশ এসে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় তাকে। গত দশমীর দিন এই ঘটনা ঘটে।

জানা গিয়েছে, জয়পুরহাট শহরের গুলশান চৌমোড়ের বামনপাড়া এলাকায় প্রতি বছরের ন্যায় এবছরও দুর্গা পূজার আয়োজন করা হয়েছিল। কিন্তু দশমীর দিন সকালে মহম্মদ প্রিন্স নামে ওই দুষ্কৃতী কাটারী নিয়ে হামলা চালায় মণ্ডপে। একাধিক প্রতিমা ও মূর্তি ভাঙচুর করে সে। পাশাপাশি, মূর্তিগুলো টেনে মাটিতে ফেলে দেয়। পরে সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে সে। তখন স্থানীয়রা তাকে ধরে পুলিশে খবর দেয়। সদর থানার অফিসার আলমগীর জাহান পুলিশবাহিনী নিয়ে ঘটনাস্থলে ছুটে আসেন। তিনি দোষীকে কঠিন শাস্তি দেওয়ার প্রতিশ্রুতি দেন।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.