ত্রিপুরা: বিলোনিয়ার বনকরঘাটের দুর্গা প্রতিমা ভাঙচুর, গ্রেপ্তার মুসলিম যুবক

0
1468

দুর্গা মণ্ডপে হামলা চালিয়ে দুর্গা প্রতিমা ভাঙা ঘিরে উত্তেজনা ছড়ালো বিলোনিয়া থানার অন্তর্গত বনকরঘাটে। গতকাল রাতে ন’টা নাগাদ এক মুসলিম যুবক মণ্ডপে ঢুকে একাধিক প্রতিমা ভাঙচুর করে। সেসময়, মৃৎশিল্পী এসে পড়ে দেখতে পান যে ওই যুবক প্রতিমা ভাঙচুর করেছে। তিনি স্থানীয় লোকজন ও ক্লাবের সদস্যদের খবর দিলে, তারা এসে মারধর করে ওই যুবককে। পরে বিলোনিয়া থানার পুলিসকে খবর দিলে পুলিস এসে ওই যুবককে থানায় নিয়ে যায়।

#দুর্গা মূর্তি ভাঙ্গা কে কেন্দ্র করে চাঞ্চল্য

#দুর্গা মূর্তি ভাঙ্গা কে কেন্দ্র করে চাঞ্চল্য

Posted by Searchindia Tnn on Wednesday, 21 October 2020

জানা গিয়েছে, ত্রিপুরার বিলোনিয়া এলাকার ঐতিহ্যবাহী পূজাগুলির মধ্যে অন্যতম বনকরঘাটের ইয়ুথ ক্লাব ও প্লে সেন্টারের পূজা। প্রতি বছরই ধুমধাম করে পূজা করেন ক্লাবের সদস্যরা। কিন্তু করোনা মহামারীর কারণে এবার ছোট পরিসরে পূজা হচ্ছে। মণ্ডপের প্রতিমা তৈরি সম্পূর্ন হয়েছে আগেই। কিন্তু প্রাপ্তিমা সজ্জার কাজ কিছু কাজ বাকি থাকায় গতকাল রাত ন’টা নাগাদ মৃৎশিল্পী আসেন মণ্ডপে। তখনই তিনি দেখতে পান যে এক যুবক একের পর এক প্রতিমা ভাঙছে। তিনি ধরে ফেলেন তাকে। পরে ক্লাবের সদস্যরা আসেন এবং ঐ যুবককে মারধর করে পুলিসের হাতে তুলে দেন। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ক্ষুব্ধ স্থানীয় হিন্দুরা ওই মুসলিম যুবকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here