দুর্গা পূজায় ৩ দিনের সরকারি ছুটির দাবিতে শ্রীমঙ্গলে মানববন্ধন ও প্রধানমন্ত্রীর উদ্দেশ্য স্মারকলিপি প্রদান

0
236

সৌরভ আদিত্য, মৌলভীবাজার প্রতিনিধিঃ সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দ‍ুর্গা পূজা। এই পূজায় তিন দিনের সরকারি ছুটির দাবি জানিয়ে শ্রীমঙ্গলের সকল সনাতনী সংগঠনের পক্ষ থেকে মানববন্ধন ও পদযাত্রা শেষে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম এর নিকট মাননীয় প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে স্মারক লিপি প্রদান করা হয়।

রবিবার (১৮ অক্টোবর) সকাল ১১ টায় শ্রীমঙ্গল জগন্নাথ দেবের আখড়া হতে পদযাত্রা করে শহরের চৌমুহনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ছবি: স্মারকলিপি প্রদানের মুহূর্ত

মানববন্ধনে বক্তব্য রাখেন মানবাধিকার কর্মী ও সাংবাদিক এস কে দাশ সুমন সাংস্কৃতিক কর্মী নিতেষ সুত্রধর বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, মাস্টার পাড়া পূজা সংসদের সম্পাদক ফনি ভূষন রায় চৌধুরী, টি.এস.এস এর সম্পাদক সৌরভ আদিত্য, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ আশীদ্রোন ইউনিয়নে এর সম্পাদক রাজিব শর্মা, সাংস্কৃতিক কর্মী কৌশিক ভট্রাচার্য, বৈদিক সেবা সংস্থার পক্ষে অপিক দেব, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ মৌলভীবাজার জেলা শাখার সদস্য সুমন দাশ, পরম যুব সংঘের সাধারণ সম্পাদক দিগ্বি জয় রায় আকাশ।

মানব বন্ধন ও পদযাত্রা শেষে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম এর নিকট শ্রীমঙ্গলের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে স্মারক লিপি প্রদান করা হয়।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here