আসাম: লাভ জিহাদের বিরুদ্ধে সরব হিমন্ত বিশ্বশর্মা, দায়ী করলেন আজমল সেনাকে

0
436

আসামে বেড়ে চলা লাভ জিহাদের প্রতিবাদে সরব হলেন বিজেপি নেতা হিমন্ত বিশ্বশর্মা। আর এর জন্য তিনি সরাসরি দায়ী করলেন আসামের বিরোধী রাজনৈতিক নেতা বদরুদ্দীন আজমলের দলের সদস্যদের। তাঁর অভিযোগ, আজমলের দলের মদতেই আসামের কন্যাদের লাভ জিহাদের ফাঁদে ফেলে ধর্মান্তরিত করা হচ্ছে। সেই সঙ্গে তাঁর আশ্বাস, বিজেপি যদি আবার সরকারে আসে, তাহলে লাভ জিহাদ প্রতিরোধে কড়া আইন আনা হবে। 

আসামে বেড়ে চলা ইসলামিক আগ্রাসনের বিরুদ্ধে বরাবরই সরব হিমন্ত। আসামের বিভিন্ন জেলায় যেভাবে হিন্দুদের ওপর হামলার ঘটনা বেড়ে চলেছে, তা নিয়ে একাধিকবার উদ্বেগ প্রকাশ করেছেন তিনি। পাশাপাশি ইসলামিক আগ্রাসন রোধে অসমীয়া, বাঙালি, বোড়ো পরিচয় ভুলে সমস্ত ঐক্যবদ্ধ লড়াইয়ের ডাক দিয়েছেন আসামের হিন্দুদের। এবার তিনি সরব হলেন লাভ জিহাদের বিরুদ্ধে। তাঁর কথায়, ধর্মীয় পরিচয় গোপন করে প্রেমের জালে ফাঁসানো হচ্ছে মেয়েদের। তারপর ধর্মান্তরিত করা হচ্ছে। আর এই কাজের জন্য তিনি নিশানা করেন বদরুদ্দীন আজমলের দলের কর্মীদের। তাঁর কথায় “আজমল সেনাদের কারণে আসামের কন্যারা সুরক্ষিত নয়। আমরা যদি আবার ক্ষমতায় আসি তাহলে তা প্রতিরোধে কড়া আইন প্রণয়ন করবো”। 

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.