দেবী দূর্গার সাজে ছবি পোস্ট করে ইসলামিক মৌলবাদীদের রোষের মুখে নুসরত জাহান

0
56

মহালয়ার দিন দেবী দূর্গার সাজে ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছিলেন টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান। আর সেই পোস্টের কারণে ইসলামিক মৌলবাদীদের রোষের মুখে পড়লেন তিনি। অকথ্য ভাষায় গালিগালাজ দেওয়ার পাশাপাশি দেওয়া হয়েছে মরার অভিশাপ। অনেকে তো প্রশ্নই তুলেছেন, যে একজন মুসলিম হয়ে কেন হিন্দুদের উৎসবে মাতামাতি করছেন।

ছবি: কমেন্টের স্ক্রিনশট

মহম্মদ জালাল হোসেনের মন্তব্য, ‛আপনারে দেখলে শয়তান দেখার সাদ মিটে গেসে’। অন্য একজনের মন্তব্য, নুসরত জাহান্নামী মহিলা। আল্লাহ সব দেখছে।

ছবি: কমেন্টের স্ক্রিনশট

আর এক ব্যক্তির মতে, নুসরতের মরণের সময় হয়ে এসেছে। সেইসঙ্গে তাঁর উপদেশ শরীর ঢেকে রাখা উচিত। তাঁর এই মন্তব্যে ধর্মান্ধতার নমুনা ফুটে উঠেছে।

ছবি: কমেন্টের স্ক্রিনশট

আরও বেশ কিছু কমেন্টে হিন্দুদের প্রতি ভয়ঙ্কর ঘৃণা ফুটে উঠেছে। এক মৌলবাদীর বক্তব্য- মুসলমান হয়ে হাতে ত্রিশূল ধরে রাখা ঠিক অন্যায়, এমনই বোঝাতে চাইছেন ওই ব্যক্তি। অন্যদিকে আর একজনের মন্তব্য, ছিঃ, হিন্দু, ছিঃ।

View this post on Instagram

Shubho mahalaya… সকল কে.

A post shared by Nusrat (@nusratchirps) on

তবে নুসরত জাহানকে নিয়ে ইসলামিক মৌলবাদীদের মাথাব্যথা এই প্রথম নয়। এর আগে গত বছর দুর্গাপূজার অষ্টমীতে পুষ্পাঞ্জলি দেওয়া নিয়ে মৌলবাদীদের রোষের মুখে পড়েছিলেন তিনি। এক হিন্দুকে বিয়ে করাও কোনোভাবেই মেনে নিতে পারছেন না ইসলামিক মৌলবাদীরা। বাংলদেশের মৌলবাদী জনতা শুধু নয়, এই পশ্চিমবঙ্গের মৌলবাদী মুসলিমদের বিষ নজরে রয়েছেন ওই অভিনেত্রী। তবে এত কিছুর পরেও বহু মানুষ শুভেচ্ছা ও পাশে থাকার বার্তা দিয়ে সমর্থন জানিয়েছেন নুসরতকে।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don’t hesitate to contribute because, work, for society needs society’s support. Jai Hind.

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here