মমতা সরকারের অপমান, রাজ্যপালের বিরুদ্ধে FIR চেয়ে থানায় চিঠি দিলো শিবসেনা

0
9

পশ্চিমবঙ্গের শিবসেনার রাজ্য সম্পাদক রাজ্য পুলিসকে লেখা চিঠিতে রাজ্যপাল জগদীপ ধনখড়-এর বিরুদ্ধে FIR দায়ের করার আবেদন জানিয়েছে। শিবসেনার অভিযোগ, গণতান্ত্রিক পদ্ধতিতে নির্বাচিত এক সরকারের অপমান করেছেন রাজ্যপাল।

ছবি: শিবসেনার লেখা চিঠি

পশ্চিমবঙ্গের শিবসেনার রাজ্য সম্পাদক অশোক সরকার বিধাননগর পূর্ব থানার ওসিকে একটি চিঠি লিখেছেন। চিঠিতে তিনি উল্লেখ করেছেন, রাজ্যপাল মমতা ব্যানার্জির নেতৃত্বে থাকা তৃণমূল সরকারের বিরুদ্ধে মিথ্যে প্রচার চালাচ্ছেন। পাশাপাশি শিবসেনার রাজ্য সম্পাদকের অভিযোগ, রাজ্যপালের মন্তব্য বাঙালির আবেগকে আঘাত করছে এবং একাধিক মন্তব্য বাঙালির সংস্কৃতির বিরোধী। তাই শিবসেনার দাবি, রাজ্যপালের বিরুদ্ধে FIR দায়ের করে তদন্ত করা হোক। পাশাপাশি, তাঁর গতিবিধি নিয়ন্ত্রণ করা হোক।

পশ্চিমবঙ্গের রাজ্যপাল ও মুখ্যমন্ত্রীর বিরোধ নতুন নয়। ধনখড় রাজ্যপাল হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকেই যত দিন গিয়েছে, বিরোধ ততই বেড়েছে। রাজ্যের তৃণমূল সরকারের বিভিন্ন পদক্ষেপের কড়া সমালোচনা করে এসেছেন তিনি। পাশাপাশি, রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি, বিজেপি কর্মীদের খুনের ঘটনায় সরব হয়েছেন রাজ্যপাল। তাঁর প্রতিটি মন্তব্যে রাজ্যের রাজনৈতিক মহলে আলোড়ন সৃষ্টি করেছে। কিন্তু মাঝখান থেকে শিবসেনার এই আচরণ অনেককেই অবাক করেছে। কারণ রাজ্যের হাতে গোনা কয়েকজন ব্যক্তি ছাড়া শিবসেনার কোনো অস্তিত্ব নেই। তাই প্রচারের আলোয় আসার জন্যই শিবসেনার এই কীর্তি, এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don’t hesitate to contribute because, work, for society needs society’s support. Jai Hind.

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here