দেশদ্রোহিতা ও দাঙ্গাবাজি পারিবারিক সূত্রে পেয়েছেন উমর খালিদ

  উমর খালিদ গ্রেপ্তার হওয়ায় সেক্যুলার ও লিবারেল মিডিয়া ও ব্যক্তিরা তাকে নিরীহ প্রমান করতে ব্যস্ত। অনেকে আবার একধাপ এগিয়ে প্রচার করছেন যে, উমর খালিদ দেশের ঐক্য ও শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করতেন। কিন্তু বাস্তবে কি তাই? 

দিল্লীর ওখলায় থাকেন উমর খালিদ ও তাঁর পরিবার। তাঁর পিতা সৈয়দ কাসেম রসূল ইলিয়াস নিষিদ্ধ সংগঠন সিমি(স্টুডেন্টস ইসলামিক মুভমেন্ট অফ ইন্ডিয়া)-এর সদস্য ছিলেন। সিমি সারা দেশের বিভিন্ন প্রান্তে বিস্ফোরণ, দাঙ্গা ও অশান্তি সৃষ্টি করেছিল। পরে সরকার সেই সংগঠনকে নিষিদ্ধ ঘোষণা করে।

 উমর খালিদ মুখে গণতন্ত্র ও সংগঠনের কথা বললেও বরাবরই মৌলবাদের পক্ষে থেকে সংবিধান ও বিচার ব্যবস্থার বিরোধিতা করে এসেছেন। এর আগে আফজল গুরুর ফাঁসির বিরোধীতায় আন্দোলনে নেমেছিলেন তিনি। আফজল গুরু যিনি গণতন্ত্রের মন্দির সংসদে হামলা চালিয়েছিলেন, তাঁর পক্ষে দাঁড়িয়ে স্লোগান দেওয়া ব্যক্তিকে এখন দেশপ্রেমী বানানোর চেষ্টা চলছে।

 এছাড়াও, সংসদে ভোটাভুটিতে পাশ হওয়া CAA(নাগরিকতা সংশোধনী আইন) আইনের বিরোধীতায় দিল্লীর বিস্তীর্ণ এলাকায় উস্কানিমূলক ভাষণ দিয়েছিলেন উমর খালিদ। শাহীন বাগের হওয়া বিক্ষোভের পিছনেও মদত ছিল তাঁর। আর সেই CAA বিরোধী আন্দোলনই হিন্দু বিরোধী দাঙ্গার রূপ নেয়। তাই যতই ভিকটিম কার্ড খেলা হোক না কেন, উমর খালিদ চরম হিন্দুবিরোধী এবং দেশদ্রোহী একজন ব্যক্তি। ফলে আইন অনুযায়ী তাঁর শাস্তি হওয়া উচিত। তবেই হয়তো অঙ্কিত শর্মা ও রতন লালের আত্মা শান্তি পাবে। 

One thought on “দেশদ্রোহিতা ও দাঙ্গাবাজি পারিবারিক সূত্রে পেয়েছেন উমর খালিদ

  • September 15, 2020 at 9:43 am
    Permalink

    Living with the islamic snakes in every social sphere and activity in India is bound to have its consequences. These snakes have never spared any opportunity to bite the Sanatani India. It is enough now. We have to kill these snakes, because they will never be expected to live like a normal human being, because they have the islamic venom . So enough is enough. We must now make arrangements for our posterity to live in peace without these snakes. That time has now come.

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!