পাকিস্তান: সিন্ধু প্রদেশে হিন্দু নাবালিকাকে অপহরণ করলো মুসলিম দুষ্কৃতীরা

0
100

ইসলামিক রাষ্ট্র পাকিস্তানের সিন্ধু প্রদেশে হিন্দু মেয়েদের অপহরণ করার একের পর ঘটনা ঘটেই চলেছে। রাষ্ট্র সঙ্ঘ এবং আন্তর্জাতিক মানবাধিকার সংগঠনগুলির প্রতিবাদ ও প্রচেষ্টা সত্বেও বন্ধ হচ্ছে না অপহরণের ঘটনা। প্রতি ক্ষেত্রেই হিন্দু নাবালিকা ও তরুণীদের অপহরণের পর জোর করে ইসলাম ধর্মে ধর্মান্তরিত করা হছে এবং অপহরণকারীর সঙ্গেই বিয়ে দেওয়া হচ্ছে।

একইভাবে আবারও এক হিন্দু নাবালিকাকে অপহরণ করলো মুসলিম দুষ্কৃতীরা। ওই নাবালিকার নাম পার্ষা কুমারী। সে স্থানীয় স্কুলের নবম শ্রেণীর ছাত্রী। তাঁর বাড়ি গড়হী মোরী গ্রামে। গতকাল তাঁর বাড়ি থেকে তাকে অপহরণ করে নিয়ে যায় সাদ্দাম শাহ এবং সবুর শাহ নামে দুই ব্যক্তি। তাঁরা দুজনেই একই এলাকার বাসিন্দা। পরে মেয়েটির পিতা থানায় অভিযোগ দায়ের করেছেন। তবে পুলিসের পক্ষ থেকে তেমন কোনরূপ সহযোগিতা পাওয়া যায়নি বলেই খবর। ফলে ওই নাবালিকাকে এখনো উদ্ধার করা যায়নি।

প্রসঙ্গত, প্রতি বছরই এক হাজারের ওপর হিন্দু মেয়েকে অপহরণ করা হয় পাকিস্তানের সিন্ধু প্রদেশে। তারপর তাদেরকে ইসলামে ধর্মান্তরিত করা হয় এবং অপহরণকারী ব্যক্তির সঙ্গে তাঁর বিয়ে দেওয়া হয়। পাকিস্তান যেহেতু ইসলামিক রাষ্ট্র, তাই হিন্দুদের পক্ষে কোনো আইন না থাকায় পুলিসে অভিযোগ দায়ের করলেও মেয়েকে উদ্ধার করা সম্ভব হয়ে ওঠে না।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.