আমার চার সন্তান, আমি কোথায় যাবো? জঙ্গি স্বামীকে ক্ষমা করে দেওয়ার আবেদন স্ত্রীর

2
123

দিল্লীতে নাশকতার ছক কষা জিহাদি আবু ইউসুফের স্ত্রীর দাবি, তাঁর স্বামীকে ক্ষমা করে দেওয়া হোক। কারণ, তাঁর চার সন্তান। আর তাঁর পিতা যদি গ্রেপ্তার হয়ে জেলে থাকে, তাহলে তাদের সন্তানদের প্রতিপালন কিভাবে সম্ভব। যদিও আবু ইউসুফের স্ত্রী জানিয়েছেন, তাঁর স্বামী যে বাড়িতে বারুদ, বিস্ফোরক ও বোমা বানানোর সরঞ্জাম মজুত করছেন, তা তিনি জানতেন। তাঁর আরও দাবি তিনি নাকি তাঁর স্বামীকে এসব করতে নিষেধ করেছিলেন। কিন্তু কেন তিনি পুলিসকে খবর দিলেন না, সেটাই বড় প্রশ্ন।

ভারতে যখনই কোনো মুসলিম দেশবিরোধী কিংবা জিহাদি-জঙ্গি কার্যকলাপ করতে গিয়ে গ্রেপ্তার হয়, তখনই তাকে নিরীহ প্রমান করার চেষ্টা করা হয়। তাঁর বাড়ির লোকে তাকে সুবোধ, শিক্ষিত, ভদ্র ও নম্র প্রমান করার চেষ্টা করা হয়। আফজল গুরু, শাহীন ট্যাংকি, ইয়াসিন ভাটকল কিংবা কিছুদিন আগে বাদুড়িয়া থেকে গ্রেপ্তার হওয়া তানিয়া পারভীন- সবক্ষেত্রেই এদেরকে নিরীহ, ভদ্র প্রমান করার চেষ্টা হয়েছিল। কিন্তু আবু ইউসুফের স্ত্রী ভিকটিম কার্ড খেললেন বলেই মনে করা হচ্ছে। চার সন্তানকে মানুষ করার জন্য স্বামীকে ছেড়ে দেওয়া হোক, এ এক অবাস্তব দাবি, এমনটাই মত অনেকের।

Image credit: ANI

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.

2 COMMENTS

Comments are closed.