আসাম: লাভ জিহাদের ফাঁদে পড়ে উত্তর প্রদেশে পাচার হলেন হিন্দু তরুণী, উদ্ধার পুলিসের

0
150

ফেসবুকে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন শিলচরের এক হিন্দু তরুণী। তখনও জানতেন না যে তাঁর প্রেমিক আইয়ার রহমান প্রেমের ফাঁদে ফেলে তাকে পাচার করে দেবে। শেষমেশ পুলিসের তৎপরতায় ওই হিন্দু তরুণীকে উদ্ধার করলো পুলিস। গত ১৩ই জুন মেয়েটিকে উদ্ধার করেছে লখনৌ পুলিস। তবে পাচারকারী তথা মেয়েটির প্রেমিক আইয়ার রহমানকে গ্রেপ্তার করতে পারেনি পুলিস। সে পলাতক।

জানা গিয়েছে, শিলচরের ওই হিন্দু তরুণীর সঙ্গে ফেসবুকে আলাপ হয়েছিল আইয়ার রহমানের। আলাপ থেকে শুরু হয় দুজনের প্রেম। পরে দুজনে পালিয়ে গিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেয়। তখনও মেয়েটি জানতো না যে, তাঁর প্রেমিক তাকে আসলে পাচার করার ছক কষছে। মেয়েটি কলকাতায় ঘুরতে আসার নাম করে বাড়ি থেকে বের হয়। তারপর প্রেমিকের সঙ্গে উত্তর প্রদেশে পালিয়ে যায় তাঁরা। সেখানেই মেয়েটিকে বিক্রি করে দেয় তাঁর প্রেমিক আইয়ার রহমান। পরে মেয়েটি কোনো রকমে ফোন করে তাঁর করুন অবস্থা জানায় বাড়িতে। মেয়েটির পরিবার পুলিসের দারস্থ হয়। তৎক্ষণাৎ সক্রিয় হয় পুলিস। শেষমেশ উত্তর প্রদেশের লখনৌ শহর থেকে উদ্ধার করা হয় তাকে। তবে পাচারকারী আইয়ার রহমানকে গ্রেপ্তার করা যায়নি। সে বর্তমানে পলাতক।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.