পাবজি খেলা মূর্তি পূজাতে উৎসাহ দিচ্ছে, অভিযোগ মুসলিমদের

0
261

এবার জনপ্রিয় মোবাইল গেম পাবজিকে(PUBG) নিশানা করলো একশ্রেণীর গোঁড়া, ধর্মান্ধ মুসলিমরা। তাদের বক্তব্য পাবজি খেলার মধ্য দিয়ে মূর্তি পূজায় উৎসাহ দেওয়া হচ্ছে, যা তাদের কাছে পাপ এবং ধর্মীয় নিয়ম অনুযায়ী নিষিদ্ধ। আর তাই পাবজি আনইনস্টল করার ডাক দিয়েছে মুসলিমরা। তাদের দাবি মূর্তি সরাতে হবে পাবজি থেকে। এই দাবিতে টুইটারে অভিযান শুরু হয়েছে ইতিমধ্যে। সেই অভিযানে সামিল হয়েছে এশিয়ার দেশগুলির মুসলিম যুবক-যুবতীরা, বিশেষ করে আরবের দেশগুলিও।

https://twitter.com/Smiling__Girlll/status/1268413537472389120

কয়েকদিন আগেই নতুন আপডেট নিয়ে আসে পাবজি। তা আপডেট করার পর দেখা যাচ্ছে যে, খেলার বিভিন্ন ধাপে নানা রকম মূর্তি আসছে। তারপর সেই মূর্তির সামনে মাথা নিচু করে উপাসনা করলে তবেই পরের লেভেলে যাওয়া যাচ্ছে। আর তা দেখেই ক্ষোভ ছড়িয়ে ধর্মান্ধ মুসলিমদের মধ্যে। তাদের দাবি এটা মুসলিমদের জন্য ‛গুনাহ’। তাই ইসলামের স্বার্থে সমস্ত মুসলিমদের উচিত ফোন থেকে পাবজি ডিলিট করা। একজনের আবার বক্তব্য, পাবজি খেললে নরকে গিয়ে শাস্তি ভোগ করতে হবে। প্রচার চলছে আরবের দেশগুলোতেও। আরবের একাধিক দেশের ইসলামিক পন্ডিত পাবজি খেলার বিরুদ্ধে মুখ খুলেছেন। তাদের বক্তব্য, এই খেলা ইসলাম বিরোধী। আর এত সমালোচনার মুখে পড়ে নতুন আপডেট বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে পাবজি।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.