আসামে PFI-কে নিষিদ্ধ করার দাবি তুললো হিন্দু ছাত্র সঙ্ঘ

0
210

আসামে কট্টরপন্থী ইসলামিক সংগঠন পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়াকে(PFI) নিষিদ্ধ করার দাবি তুললো হিন্দু ছাত্র সঙ্ঘ। সঙ্ঘের পক্ষ থেকে এই তোলার পিছনে কারণ হিসেবে আসামের জেলাগুলিতে লাভ জিহাদ, হিন্দু বিরোধী দাঙ্গা এবং আসামের বিস্তীর্ণ অংশে CAA বিরোধী হিংসা ছড়িয়ে পড়ার পিছনে এদের হাত ছিল। তাই আসামে সম্পূর্ণরূপে PFI-কে নিষিদ্ধ করার দাবি তুলেছে হিন্দু ছাত্র সঙ্ঘ।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে যে , PFI সারা আসামে হিংসা ছড়ানোর কাজ করেছে। একথা আসামের প্রভাবশালী বিজেপি নেতা ও মন্ত্রী হিমন্ত বিশ্বশর্মাও স্বীকার করে নিয়েছিলেন। পাশাপাশি আসামের জেলাগুলিতে হিন্দু মেয়েদেরকে লাভ জিহাদের ফাঁদে ফেলে ইসলামে ধর্মান্তকরণের পিছনেও PFI মদত দিচ্ছে। এমনকি PFI এই কাজের পিছনে বিশাল অংকের টাকাও খরচ করছে। তাই আসামে PFI-কে নিষিদ্ধ করার দাবি জানিয়েছে সংগঠনটি। PFI-এর বিরুদ্ধে একই অভিযোগ দেশের অন্য রাজ্য থেকেও এসেছে আগেই। দিল্লীর হিন্দু বিরোধী দাঙ্গায় জড়িত থাকার অভিযোগে PFI সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। দেশজুড়ে CAA বিরোধী আন্দোলনের অজুহাতে হিংসা ছড়ানো, কেরালায় লাভ জিহাদে মদত দেওয়ার অভিযোগ রয়েছে এদের বিরুদ্ধে। তাই তাদেরকে আসামে নিষিদ্ধ করার দাবি জানিয়েছে হিন্দু ছাত্র সঙ্ঘ। পাশাপাশি সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে, এই দাবিতে আসামজুড়ে প্রচার ও আন্দোলনে নামবেন তাঁরা।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.