দিল্লীর হিন্দু বিরোধী দাঙ্গায় উস্কানি দেওয়ার অভিযোগে গ্রেপ্তার বামপন্থী সংগঠনের ২ সদস্য

0
176
ছবি: হিন্দু বিরোধী অপপ্রচার

দিল্লীর হিন্দু বিরোধী দাঙ্গায় উস্কানি দেওয়ার অভিযোগে বামপন্থী সংগঠন ‛পিঞ্জরা তোড়’-এর দুই সদস্যকে গ্রেপ্তার করলো দিল্লী পুলিসের বিশেষ টিম। ওই দুজনের নাম নাতাশা নারওয়াল ও দেবঙ্গনা কালিতা। তাদের বিরুদ্ধে অভিযোগ যে তাঁরা গত ২২শে ফেব্রুয়ারি দিল্লীর জাফরাবাদ মেট্রো স্টেশনের সামনে বিক্ষোভের জন্য মানুষকে জড়ো করেছিলেন এবং মানুষকে হিংসা করতে উস্কানি দিয়েছিলেন।

দিল্লীর হিন্দু বিরোধী দাঙ্গার পিছনে বিরাট ষড়যন্ত্র রয়েছে, একথা আঁচ করে তদন্ত শুরু করে দিল্লী পুলিস। তদন্ত যতই এগোচ্ছে, ততই ষড়যন্ত্রের জাল স্পষ্ট হচ্ছে। ইতিমধ্যেই দাঙ্গায় উস্কানি দেওয়ার অভিযোগে একাধিক সংগঠনের নাম সামনে আসছে। সঠিক তথ্য পাওয়ার পরই একের পর এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হচ্ছে। অতি বামপন্থী সংগঠন পিঞ্জরা তোড় প্রথম থেকে CAA-এর বিরোধিতা করে আসছে। পাশাপাশি NRC নিয়ে মানুষের মধ্যে ভুল প্রচার চালিয়ে মানুষকে হিংসায় প্ররোচিত করার কাজ করেছে সংগঠনের সদস্যরা। পাশাপাশি দিল্লীর হিন্দু বিরোধী দাঙ্গায় এদের ভূমিকা সামনে আসায় দুই নেত্রীকে গ্রেপ্তার করলো পুলিস।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.