আসাম: হাইলাকান্দির হিন্দু পরিবারের ওপর হামলা ও ঘরছাড়া করার হুমকি

0
147

আসামের বরাক উপত্যকার আরও এক হিন্দু পরিবারের ওপর হামলার ঘটনা ঘটলো। এবার ঘটনা হাইলাকান্দির। এক হিন্দু পরিবারের ওপর হামলার পাশাপাশি তাদের ঘরছাড়া করার হুমকি দেয় দুষ্কৃতীরা। পাশাপাশি বাড়ির মেয়েদের তুলে নিয়ে যাওয়ার হুমকি দেওয়া হয়। ইতিমধ্যে থানায় অভিযোগ দায়ের করেছে ওই হিন্দু পরিবার। তবে এখনও পর্যন্ত গ্রেপ্তারের কোনো খবর পাওয়া যায়নি। ঘটনা গত ১৪ই মে, বৃহস্পতিবার রাতের।

ভিডিও: ওই হিন্দু পরিবারের বক্তব্য

জানা গিয়েছে, পাইকান মাটিজুরির ৭নং ওয়ার্ডের বাসিন্দা শ্রীচম চন্দ্র দাস। দুই মেয়ে এবং স্ত্রীকে নিয়ে তাঁর সংসার। ওই গ্রামে হিন্দুরা ইতিমধ্যেই সংখ্যালঘু, মাত্র ৬ টি হিন্দু পরিবারের বাস। অভিযোগ, গত বৃহস্পতিবার রাতে স্থানীয় দুষ্কৃতী জাহির চৌধুরী দলবল নিয়ে হামলা চালায় তাঁর বাড়িতে। শ্রীচম চন্দ্র দাসকে ব্যাপক মারধর করা হয়। মারধরের পর তাঁর স্ত্রীর সঙ্গে অভব্য আচরণ করে দুষ্কৃতীরা এবং শ্লীলতাহানিরও চেষ্টা হয়। তাঁর মেয়েদের তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়। দুষ্কৃতীদের মারে শ্রীচম চন্দ্র দাসের মুখ ফেটে রক্তারক্তি হয়। তাঁর অভিযোগ, দুষ্কৃতী জাহির চৌধুরী তাকে খুনের হুমকি দিয়ে যায় । আহত, রক্তাক্ত অবস্থায় তিনি কয়েকজন পরিচিত ব্যক্তিকে ফোন করেন। তাঁরা তাকে হাসপাতালে নিয়ে যান। পরে তিনি FIR দায়ের করেন জাহির চৌধুরীর বিরুদ্ধে। তাঁর পরিবারের লোকেরা আশঙ্কা প্রকাশ করেছেন যে হয়তো আর বেশিদিন গ্রামে থাকতে পারবেন না।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.