তেলেনিপাড়ার দাঙ্গায় আক্রান্তদের ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা মুখ্যমন্ত্রীর

0
226

হুগলির তেলেনিপাড়ায় দাঙ্গায় ক্ষতিগ্রস্থ মানুষদেরকে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি এই মর্মে হুগলির জেলাশাসককে নির্দেশ দিয়েছেন। পাশাপাশি যারা রমজান দাঙ্গা লাগিয়েছেন, যারা অশান্তি সৃষ্টি করেছেন, তাদেরকে দোষারোপ করেছেন। গতকাল ১৩ই মে, বুধবার নবান্নে এক সাংবাদিক সম্মেলনে একথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

হুগলির তেলেনিপাড়ায় মুসলিম দুষ্কৃতীদের হামলায় হিন্দু সম্প্রদায়ের মানুষজনের ব্যপক ক্ষয়ক্ষতির খবর পাওয়া গিয়েছে। বহু হিন্দুর ঘর-বাড়ি ভাঙচুর ও লুঠ করা হয়েছে। পাশাপাশি কয়েকটি বাড়িতে আগুন ধরিয়ে দেওয়ারও খবর পাওয়া গিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে প্রচুর পুলিস মোতায়েন করা হয়েছে এলাকায়। এর পাশাপাশি গুজব যাতে ছড়িয়ে না পড়ে, তার জন্য ইন্টারনেট বন্ধ রাখা হয়েছে। এবার দাঙ্গায় ক্ষতিগ্রস্থ মানুষদের ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী। এ জন্য হুগলির জেলাশাসককে ক্ষতিগ্রস্ত মানুষদের তালিকা তৈরি করার নির্দেশ দিয়েছেন তিনি। এই তালিকা তৈরি করতে এক নোডাল অফিসার নিয়োগ করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। তারপর সেই তালিকা অনুযায়ী দাঙ্গায় ক্ষতিগ্রস্থ মানুষদেরকে ক্ষতিপূরণ দেওয়া হবে, এমনটাই জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.