চীনের বিরোধীতায় করা টুইট দলের চাপে মুছতে বাধ্য হলেন অধীর রঞ্জন চৌধুরী

0
243

লোকসভায় কংগ্রেসের দলনেতা তথা পশ্চিমবঙ্গ থেকে জিতে লোকসভায় যাওয়া সাংসদ অধীর রঞ্জন চৌধুরীর করা টুইট ঘিরে বিতর্ক শুরু হয়েছে। চীনের বিরোধীতায় করা সেই টুইটে তিনি চীনের সেনার আগ্রাসী মনোভাবের কড়া নিন্দা জানানোর পাশাপাশি ভারতীয় সেনার প্রশংসা করেন। আর সেই টুইট দেখার পরেই কংগ্রেসের মধ্যে হৈচৈ পড়ে যায়। একাধিক কেন্দ্রীয় নেতা এই টুইট নিয়ে সংবাদ মাধ্যমে সাফাই দিতে শুরু করেন। শেষমেশ দলের চাপে সেই টুইট মুছে দেন অধীরবাবু।

সিকিমে চীনা সেনার সঙ্গে ভারতীয় সেনার সংঘর্ষের পরিপ্রেক্ষিতে একটি টুইট করেছিলেন কংগ্রেস সাংসদ অধীর রঞ্জন চৌধুরী। টুইটে অধীরবাবু লিখেছিলেন যে -“ Be careful China, Indian forces know how to defang the venomous snakes like you, entire world is watching the sinister design of yellow expansionist”। পরিষ্কারভাবে এই টুইটে তিনি চীনকে বিষাক্ত সাপের সঙ্গে তুলনা করেন। এই টুইট ঘিরে বিতর্ক শুরু হতেই একাধিক কংগ্রেস নেতা আসরে নামেন। সিনিয়র।কংগ্রেস নেতা আনন্দ শর্মা সাংবাদিকদের বলেন যে এই মন্তব্য অধীর চৌধুরীর ব্যক্তিগত মন্তব্য। এর সঙ্গে কংগ্রেস দল সহমত পোষণ করেনা। আনন্দ শর্মার নিন্দা জানানোর পরেই নিজের টুইট মুছে ফেলেন অধীরবাবু।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.