ভারতীয় মুসলিমদের দেশের বিরুদ্ধে জিহাদ ঘোষণার ডাক দিলো আল-কায়দা

1
450

দেশের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করার জন্য ভারতীয় মুসলিমদের আহ্বান জানালো আল-কায়দা। আল-কায়দা প্রধান আয়মান-আল-জাওয়াহিরি এক ভিডিও বার্তায় এই আহ্বান জানিয়েছেন। তাঁর বক্তব্য ভারতীয় সরকার ইসলাম বিরোধী এবং মুসলমান বিরোধী বহু পদক্ষেপ ভারতীয় সরকার নিয়েছে।

ভারতকে ইসলামফোবিক প্রমান করার জন্য আরবের দেশগুলিতে জোর অপপ্রচার চালাচ্ছে কিছু পাকিস্তানি। সেই কাজে কিছু ভারতীয় মুসলিমও যুক্ত। আর সেই অপপ্রচারে প্রভাবিত হয়ে Organisation Of Islamic Cooperation(OIC) ভারতকে ইসলামফোবিক রাষ্ট্র হিসেবে চিহ্নিত করেছে। ফলত সেই ভারত-বিরোধী প্রচারে প্রভাবিত আল-কায়দা।

ভিডিও বার্তায় আল-কায়দা প্রধান ভারতে CAA আইনের উল্লেখ করেছেন। তিনি এই আইনে মুসলমানদের নাম না থাকায় ক্ষোভ প্রকাশ করেছেন। এছাড়াও ৩৭০ ধারা তুলে দেওয়া, ভারতীয় মিডিয়ায় তাবলীগ জামাতের সমালোচনা করা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। এছাড়াও, তাবলীগ জামাতের সদস্যদের বিরুদ্ধে সরকার আইনি পদক্ষেপ নেওয়ার ঘটনা উল্লেখ করে ভারতীয় মুসলমানদের দেশের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করার ডাক দিয়েছেন আল-কায়দা প্রধান আয়মান-আল-জাওয়াহিরি। তিনি আরও বলেন জিহাদে যোগ দেওয়া প্রতিটি ভারতীয় মুসলমানের কর্তব্য। তবে সেই ডাকে ভারতীয় মুসলিমরা সাড়া দেবেন কিনা, তা সময়ই বলবে।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.

1 COMMENT

  1. তোদের মত বৈশ্যার বেহায়াপনা পতিতা-দের কারণে আজ গোটা বিশ্ব ব্যাপি করোনা নামক ভয়াবহ আজব মহামারি আকার ধারণ করেছে, সারা দেশ নিরব নিস্তব্ধ,

Comments are closed.