আমাদেরকে সাহায্যের হাত বাড়িয়ে দিন

1
52

মাত্র কয়েকমাস আগেই পথ চলা শুরু হয়েছিল Hindu Voice-এর। আমাদের লক্ষ্য ছিল হিন্দুদের পক্ষে জোরালো আওয়াজ তোলার। আজও আমরা সেই লক্ষ্যে অবিচল। আমরা প্রকাশ করে চলেছি এমন সব খবর, যা অন্যরা প্রকাশ করে না। আমরা নির্ভয়ে প্রকাশ করছি দেশব্যাপী হিন্দুদের ওপর জিহাদি অত্যাচারের খবর। প্রকাশ করে চলেছি বাংলাদেশের সবখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের ওপর নির্মম অত্যাচারের খবর ।ফলে আমরা জাতীয়তাবাদী মানুষজনের কাছে পৌঁছে যেতে পেরেছি আমরা। আগামীদিনেও আমরা আমাদের লক্ষ্যে অবিচল থাকবো। সে কাজ আপনাদের সহযোগিতা ছাড়া অসম্ভব।

ওয়েবসাইট চালানোর জন্য অর্থের দরকার। বামপন্থী, মৌলবাদীদের পা চাটা মিডিয়ার টাকার অভাব হয়না। কারণ ভারত ও হিন্দুদের বিরুদ্ধে অপপ্রচার ও এজেন্ডা চালানোর জন্য তাদের রয়েছে অফুরন্ত পেট্রো ডলার। তাই আজ আমরা আপনাদের কাছে সাহায্যপ্রার্থী। আপনাদের কাছে আবেদন, আমাদের এই ওয়েবসাইট বাঁচিয়ে রাখতে, হিন্দুদের পক্ষে জোরালো আওয়াজ তুলতে আমাদেরকে সাহায্যের হাত বাড়িয়ে দিন।

আপনারা নিজেদের সামর্থ্য অনুযায়ী আমাদের সাহায্য পাঠাতে পারেন। ১০ টাকা থেকে শুরু করে আপনাদের সামর্থ্য অনুযায়ী আমাদের সাহায্য পাঠাতে পারেন। UPI ID কিংবা ব্যাংক একাউন্টে সাহায্য পাঠাতে পারেন।

সাহায্য :

UPI ID: – hinduvoice@indus

Bank Account details:-

Name- Amit Mali

A/C- 158001377039

IFSC- INDB0000419

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.

1 COMMENT

  1. বাংলাদেশ থেকে হিন্দু নির্যাতনের নিউজ দিতে আমি সর্বদা প্রস্তুত আছি স্বেচ্ছাশ্রম দিতে। আমার তথ্যাদি বিবেচনা আপনাদের পোর্টালে আমাকে বাংলাদেশ থেকে প্রতিনিধি হিসেবে নিতে পারেন।ই-মেইলঃ-hridoybd726@gmail.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here