নোয়াখালীর বেগমগঞ্জে হিন্দু পরিবারের ওপর হামলা মুসলিম দুষ্কৃতীদের

0
126

করোনা মহামারীর মাঝেও বাংলাদেশের সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের মানুষজনের ওপর হামলা বন্ধ নেই। হামলার পাশাপাশি রয়েছে দেশত্যাগ করে ভারতে চলে যাওয়ার হুমকি। এবার এক হিন্দু পরিবারের ওপর হামলার ঘটনা ঘটলো নোয়াখালীতে। ধারালো অস্ত্রসহ হামলা চালায় মুসলিম দুষ্কৃতীরা। ঘটনায় রক্তাক্ত হয়ে আহত ওই হিন্দু পরিবারের সদস্যরা। গতকাল ২৭শে এপ্রিল, সোমবার দুপুরে এই ঘটনা ঘটে।

নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার অন্তর্গত জিরতলী ইউনিয়নের দৌলতপুর।গ্রামের ঘটনা। গতকাল দুপুরে ওই হিন্দু পরিবারের সদস্যদের সঙ্গে সামান্য বচসা হয় স্থানীয় মুসলিম দুষ্কৃতী মোঃ বাবুলের। তারপরেই ওই মুসলিম দুষ্কৃতী ও তাঁর দলবল লাঠি, ধারালো অস্ত্র নিয়ে ওই হিন্দু পরিবারের ওপর হামলা চালায়। লাঠি দিয়ে আঘাত করে কয়েকজনের মাথা ফাটিয়ে দেয় তাঁরা। ধারালো অস্ত্র দিয়ে ওই হিন্দু পরিবারের সদস্যদের কোপানোর চেষ্টা করা হয়। পাশাপাশি বাড়িতে ঢুকে জিনিসপত্র ভাঙচুর করে তাঁরা। ঘটনায় আতঙ্কিত হিন্দু পরিবারটি প্রশাসনের দ্বারস্থ হতে ভয় পাচ্ছে। ইতিমধ্যে ওই হিন্দু পরিবারটির ন্যায় বিচারের দাবিতে এবং দোষীদের শাস্তির দাবিতে সরব হয়েছে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.