বীরভূমের খয়রাশোলে দুঃস্থদের খাদ্যসামগ্রী বিতরণ করলো RSS

0
222

যখনই ভারতবর্ষে সংকট দেখা দিয়েছে সর্বপ্রথম সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের কার্যকর্তারা। করোনা ভাইরাস এর সঙ্গে মোকাবিলা করার জন্য সমগ্র ভারতবর্ষে জুড়ে প্রধানমন্ত্রী ঘোষণা করেছিলেন একুশ দিনের লকডাউন এই হঠাৎ লকডাউন এর ফলে অনেক দুস্থ গরিব মানুষেরা অনাহারে দিন কাটাচ্ছিলেন এই খবর পাওয়া মাত্রই তাদের হাতে তুলে দিলেন চাল ডাল আলু সরিষার লবণ তেল সাবান ও নিত্য প্রয়োজনীয় জিনিস। সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বীরভূম জেলার খয়রাশোল খন্ডের লোকপুর কেশব সায়ম শাখার স্বয়ংসেবকরা।
বীরভূম জেলার খয়রাশোল খণ্ডের লোকপুর কেশব সায়ম শাখার স্বয়ংসেবক দের সঙ্গে যোগাযোগ করা হলে ওই শাখার এক স্বয়ংসেবক বলেন। আমরা ভারতমাতা সেবায় বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে প্রতিনিয়তই সেবায় নিয়োজিত থাকি। তিনি আরো জানিয়েছেন আজকের এই দুস্থ অসহায় মানুষগুলোর পাশে থাকতে পেরে আমরা খুব আনন্দ প্রকাশ করছি। আমরা আগামী দিনেও পাশে থাকবো আজ দেড়শ উপর দুস্থ পরিবারের হাতে আমরা বিভিন্ন নিত্য প্রয়োজনীয় সামগ্রী তুলে দিয়েছি আমাদের সাধ্যমত আমরা আগামী দিনে ভারতমাতার সেবায় নিয়োজিত থাকবো।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.