নেত্রকোনার ইসকন মন্দিরে হামলা মুসলিম দুষ্কৃতীদের, আহত ৭ ভক্ত

1
869

মুসলিম দুষ্কৃতীদের হামলার শিকার হলো বাংলাদেশের ইসকন মন্দির। দুষ্কৃতীদের হামলায় আহত হলো ৭ ইসকন ভক্ত। ঘটনাটি গত ১৭ই জানুয়ারি, নেত্রকোনার সাতপাইয়ের ইসকন মন্দিরে ঘটে।

সেই ঘটনার নিন্দা জানিয়ে ইসকন সংস্থার পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে বলা হয় মন্দিরের জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় সাতজন ইসকন ভক্ত আহত হন।_
আহতরা হলেন, রাধা জীবন দাস, বাসুদেব আনন্দ,বিশ্বরুপ দাস, সনৎ কুমার দাস, মদন মোহন দাস, নঞ্জন সরকার ও নারায়ন পাল। এদের মধ্যে গুরুতর আহত বাসুদেব আনন্দকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
শনিবার সন্ধ্যায় বাংলাদেশের নেত্রকোণা শহরের সাতপাইয়ে ইসকন মন্দিরে এই সংবাদ সম্মেলন হয়।
সম্মেলনে লিখিত বক্তব্যে ইসকন মন্দিরের অধ্যক্ষ জয়রাম দাস বলেন, শহরের মোক্তারপাড়ার শ্রী শ্রী গৌরগোপাল বিগ্রহ মন্দিরের বিরোধীয় জমি একটি পক্ষ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে অন্যের কাছে হস্তান্তর করার চেষ্টা চালায়। শুক্রবার খবর পেয়ে তারা স্থানীয় থানা পুলিশকে অবহিত করে ওই জমি রক্ষায় উদ্যোগ নেন। এর এক পর্যায়ে শুক্রবার সন্ধ্যায় কতিপয় দুস্কৃতিকারি ইসকনের ভক্তদের ওপর অতর্কিতভাবে হামলা চালায়। এতে সাতজন ইসকন ভক্ত আহত হন।
সংবাদ সম্মেলনে এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানানো হয়।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অনন্ত দেব দাস, চৈতন্য দাস, শ্রীগর্ভ দাস।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.

1 COMMENT

  1. লেখা কপি করা যাচ্ছেনা ক্যানো?

Comments are closed.