মুরাদনগরের হিন্দু নির্যাতনকারী আবু তাহের গ্রেপ্তার

0
189

অবশেষে মুরাদনগরের হিন্দু যুবক নির্যাতনকারী ইউনিয়ন ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের আমির ও আওয়ামীলীগের সহ-সভাপতি আবু তাহের আটক!

কুমিল্লার মুরাদনগর উপজেলায় মায়ের সামনে নির্যাতনকারী সেই মাতব্বর আবু তাহের কন্টাক্টারকে মামলার ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। বৃহস্পতিবার রাত ১১টার দিকে নারায়ণগঞ্জ পাকা রোড এলাকায় তার মেয়ের শশুর বাড়ী থেকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মনজুর আলম বলেন, নির্যাতনের শিকার রাজিব চন্দ্র বিশ্বাসের বড় ভাই সজল চন্দ্র বিশ্বাস ঘটনার পরদিন বৃহস্পতিবার থানায় এসে একটি অভিযোগ দায়ের করে।

অভিযোগের ভিত্তিতে মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক তদন্ত নাহিদ আহাম্মেদের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোরশেদসহ একদল পুলিশ অভিযান চালিয়ে গতকাল ২৬শে ডিসেম্বর, বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ পাকা রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। আজ শুক্রবার দুপুরে নির্যাতনকারী সেই মাতব্বর আবু তাহের কন্টাক্টারকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.