ঠাকুরগাঁওয়ে হিন্দু নাবালিকাকে অপহরণ, উদ্ধারে ব্যর্থ পুলিস 

0
175

বাংলাদেশে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের কোন কিছুই সুরক্ষিত নয়। এবার এক নাবালিকা হিন্দু মেয়ে অপহৃতা হলো। ঘটনা বাংলাদেশের ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার বসাকপাড়া গ্রামের। রাণীশংকৈল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী নাবালিকা তন্নী পালকে সোহেল রানা এবং আর তিনজন মুসলিম যুবক গত ১৬ই ডিসেম্বর অপহরণ করে নিয়ে যায়। নাবালিকা মেয়েটির পিতা রণজিৎ পাল রাণীশংকৈল থানায় অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার এবং তাঁর নাবালিকা কন্যাকে উদ্ধারের জন্য গত ১৮ই ডিসেম্বর আবেদন জানিয়েছেন।

সেইসঙ্গে তিনি আশংকা প্রকাশ করেছেন যে অপহরণকারীরা হয়তো তাঁর কন্যাকে ইসলাম ধর্মে ধর্মান্তরিত করে বিবাহ করতে পারে। এমতবস্থায় তিনি দ্রুত উদ্ধারের আবেদন জানিয়েছেন পুলিসের কাছে। এই অপহরণের ঘটনার তদন্ত করছেন থানার অফিসার খয়রুল আলম। ইতিমধ্যে একজন অপহরণকারী গ্রেপ্তার হলেও মূল অভিযুক্ত সোহেল রানাকে এখনো পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি পুলিস। সেইসঙ্গে অপহৃতা তন্নীকে উদ্ধার করতে পারেনি পুলিস। ইতিমধ্যে এই ঘটনার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে, বাংলাদেশের হিন্দু সম্প্রদায়ের মানুষজন তাদের ক্ষোভ উগরে দিয়েছেন। তাঁরা এও বলছেন যে বাংলাদেশে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের নিরাপত্তা বলে কিছুই নেই।  

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.