বাংলাদেশ: ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ে করার পরেও স্বামীর হাতে খুন হলেন হিন্দু যুবতী সন্ধ্যা 

2
506

ভালোবেসে পরিবারের অমতে মুসলিম যুবককে বিয়ে করেছিলেন হিন্দু যুবতী। গ্রহণ করেছিলেন ইসলাম ধর্মও। তারপরেও স্বামীর হাতে নৃশংসভাবে খুন হতে হলো তাকে। ঘটনা বাংলাদেশের সিলেটের ওসমানী নগরের। মৃত ওই যুবতীর নাম সন্ধ্যা ওরফে শাহনাজ। 

জানা গিয়েছে, বরিশালের ওই যুবতী সিলেটের মোজাম্মেল মিয়াঁ-কে ভালোবেসে বিয়ে করেছিলেন। ইসলাম ধর্ম গ্রহণ করে হয়েছিলেন শাহনাজ। কিন্তু গত ২রা ডিসেম্বর ওই যুবতীর দেহ উদ্ধার করে পুলিস। কিন্তু দেহ উদ্ধার হলে মাথা পাওয়া যায়নি। পরে কয়েকদিন পরে পুলিস তার মাথা উদ্ধার করে। এই খুন এতটাই নৃশংস ছিল যে দেহ উদ্ধার করার সময় ওই যুবতীর হাত, পা ও স্তন কাটা ছিল। পরে পুলিস তল্লাশি চালিয়ে গত ১৬ই ডিসেম্বর ওই যুবতীর স্বামী মোজাম্মেলকে গ্রেপ্তার করে। জেরায় মোজ্জাম্মেল পুলিসকে জানিয়েছে যে, তাঁর সন্দেহ ছিল যে তাঁর স্ত্রী পরকীয়ায় জড়িত। সেই সন্দেহের বসেই সে তাঁর স্ত্রীকে খুন করেছে। গত ৩০শে নভেম্বর আত্মীয়ের বাড়িতে নিয়ে যাওয়ার নাম করে খুন করা হয় শাহনাজকে। আপাতত গ্রেপ্তারের পর পুলিস হেফাজতে রয়েছে মোজাম্মেল।   

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.

2 COMMENTS

  1. What religion of the victim has to do with this heinous crime? Before writing this report did you ever think that such criminal activities are nothing new all over Indian sub-continent (and in the whole world) even when the man and the woman belong to the same religion? Did the man kill her because she was born in a Hindu family?
    As an organization is it not your responsibility to avoid communal colouring of a news, good or bad, and report it without religious bias?
    As a Hindu, you are not serving yourself or the Muslim or anybody but spreading hatred. You are involved in deplorable activities and communal stupidity like your Muslim counterpart and that is very sad.

Comments are closed.